মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
ফেনীতে ১৬৯ বস্তা চোরাই চিনি জব্দ; আটক-১

ফেনীতে ১৬৯ বস্তা চোরাই চিনি জব্দ; আটক-১

 

জোবায়ের হোসেন ,ফেনী প্রতিনিধি:

ফেনীর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের বোর্ড অফিস সংলগ্ন একটি নির্মাণাধীন বাসা থেকে ১৬৯ বস্তা চোরাই চিনি ও একজন কে আটক করে পুলিশ।

রবিবার রাত আনুমানিক ৩ টা বাজে ফুলগাজী থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে, অভিযান পরিচালনা করে, আনন্দপুর বোর্ড অফিস সংলগ্ন একটি নির্মাণাধীন ভাড়া বাসায়। ওই স্থান থেকে ১৬৯ বস্তা চিনি জব্দ করে পুলিশ। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা। এই সময় ছাগলনাইয়া উপজেলার, মহামায়া ইউনিয়নের, আব্দুল হান্নান রানা প্রকাশ মামুন মজুমদার(৪০) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পেয়েছি, বোর্ড অফিসের পাশে একটি নির্মাণাধীন নতুন ঘরে, ওই চিনির প্যাকেট গুলো ভারত থেকে নিয়ে এসে আবার নতুন করে প্যাকেট করে বাজারজাতকরণের প্রক্রিয়া চলছে । ঠিক ওই সময় পুলিশ অভিযান পরিচালনা করে চিনির বস্তা গুলো জব্দ করে ও একজনকে আটক করে। চিনির প্রক্রিয়াকরণের সরঞ্জামও জব্দ করা হয়। নিয়মিত বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com